Home / Breaking News / রাধানগর অঞ্চলের বৈঠকে যোগ দিলেন নির্দল পঞ্চায়েত সদস্য, তৃণমূলের পতাকা তুলে দিলেন মন্ত্রী

রাধানগর অঞ্চলের বৈঠকে যোগ দিলেন নির্দল পঞ্চায়েত সদস্য, তৃণমূলের পতাকা তুলে দিলেন মন্ত্রী

বুদ্ধদেব বেরা ,জেএনএফ, ঝাড়গ্রাম : লোকসভা ভোটকে সামনে রেখে প্রার্থীর সমর্থনে জোর প্রচার চালাচ্ছে শাসকদল তৃণমূল। শুক্রবার রাধানগর অঞ্চল তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে ঝাড়গ্রাম লোকসভার প্রার্থী কালিপদ সরেনের (খেরওয়াল) প্রস্তুতি সভা অনুষ্টিত হয় ঝাড়গ্রাম শহরের একটি বেসরকারি গেষ্ট হাউসে। ওই প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী বীরবাহা হাঁসদা, ঝাড়গ্রাম জেলা পরিষদের সভাধিপতি চিন্ময়ী মারান্ডি, ঝাড়গ্রাম ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি নরেন মাহাত, ঝাড়গ্রাম পঞ্চায়েত সমিতির সভাপতি দেবব্রত সাহা ও রাধানগর অঞ্চল সভাপতি বিদ্যুৎ ঘোষ। এদিনের প্রস্তুতি সভার মূল লক্ষ্য ছিল আসন্ন লোকসভা ভোটে কিভাবে বৈতরনী পার করা যায়। মানুষের দরজায় যাওয়ার রণকৌশল তৈরি হয়। ওই সভাতে রাধানগর অঞ্চলের বেতকুঁদরী বুথের নির্দল পঞ্চায়েত সদস্য ভীম মান্ডী তাঁর অনুগামীদের নিয়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন।
তৃণমূল কংগ্রেসে আগত সবাইকে দলীয় পতাকা তুলে দিলেন রাজ্যের মন্ত্রী বীরবাহা হাঁসদা ও সভাধিপতি চিন্ময়ী মারান্ডি l যোগদান বিষয়ে রাধানগর অঞ্চল সভাপতি বিদ্যুৎ ঘোষ বলেন, মানুষ নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও আমাদের নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আছেন তাই মানুষ আমাদের দলে যোগদান করছেন। ভীমবাবু সহ সকলকে স্বাগত তৃণমূল কংগ্রেস পরিবারে।

এক ঝলকে

গোপীবল্লভপুরে অভিষেকের দূত অজিত! নির্বাচনী প্রচারে অজিতের হাত ধরে সিপিএম ছেড়ে যোগদান তৃণমূলে

বুদ্ধদেব বেরা, জেএনএফ,সাঁকরাইল : অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে গোপীবল্লভপুর বিধানসভার বিশেষ অবজারভার হিসেবে নিযুক্ত হয়েছেন ঝাড়গ্রাম …