Home / Breaking News / কেন্দ্র সরকারের বিরুদ্ধে ঝাড়গ্রামের রাস্তায় নামল সরকারি কর্মচারী ও শিক্ষকরা

কেন্দ্র সরকারের বিরুদ্ধে ঝাড়গ্রামের রাস্তায় নামল সরকারি কর্মচারী ও শিক্ষকরা

তৃণমূল সমর্থিত সরকারি কর্মচারী ও শিক্ষক সংগঠনের পদযাত্রা

ঝাড়গ্রাম: কেন্দ্র সরকারের জনবিরোধী নীতির বিরুদ্ধে এবং বাংলার প্রাপ্য বকেয়া টাকা দ্রুত প্রদানের দাবিতে সোমবার দুপুরে ঝাড়গ্রাম শহরে অবস্থান ও পদযাত্রা কর্মসূচি করল তৃণমূলের সরকারি কর্মচারী ও শিক্ষক সংগঠন একত্রিত হয়ে । ঝাড়গ্রাম শহরের ফেডারেশন হল থেকে পদযাত্রা শুরু হয়ে ঝাড়গ্রাম শহর পরিক্রমা করে পুনরায় ফেডারেশন হলে পদযাত্রা পৌঁছায় ।

পশ্চিমবঙ্গ রাজ্য সরকারি কর্মচারী ফেডারেশন, পশ্চিমবঙ্গ তৃণমূল মাধ্যমিক শিক্ষক সমিতি এবং তৃণমূল শিক্ষক সমিতি প্রাথমিক এই তিনটি সংগঠনের যৌথ উদ্যোগে এদিনের এই অবস্থান ও পদযাত্রা কর্মসূচি সংঘটিত হয় । উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ তৃণমূল মাধ্যমিক শিক্ষক সমিতির ঝাড়গ্রাম জেলা সভাপতি জয়দীপ হোতা, পশ্চিমবঙ্গ রাজ্য সরকারি কর্মচারী ফেডারেশনের ঝাড়গ্রাম জেলার সভাপতি পীযুষ কান্তি রাউত, ঝাড়গ্রাম জেলা তৃণমূলের শ্রমিক সংগঠনের জেলা সহ-সভাপতি নান্টু লাল দাস, তৃণমূল শিক্ষক সমিতি প্রাথমিক এর অন্যতম নেতৃত্ব উজ্জ্বল পাত্র এছাড়াও উপস্থিত ছিলেন এই তিনটি সংগঠনের অন্যান্য নেতৃত্বরা ।

জয়দীপ হোতা, পীযূষ কান্তি রাউত বলেন,”কেন্দ্রের বিজেপি সরকার বাংলার মানুষের প্রতি বঞ্চনা করছে । বাংলার মানুষের প্রাপ্য টাকা আটকে রেখেছে কেন্দ্রের বিজেপি সরকার । বাংলার মানুষের হক আদায়ের দাবিতে দিল্লিতে রাজ্য নেতৃত্ব আন্দোলনরত হয়েছে আমরাও রাজ্য নেতৃত্বের সমর্থনেই এই কর্মসূচি করছি” ।

এক ঝলকে

ঝাড়গ্রাম লোকসভা কেন্দ্রের বাম প্রার্থী সোনামনি টুডুর সমর্থনে ঝাড়গ্রাম শহরে প্রচার

সুদীপ্ত মিত্র ,জেএনএফ ঝাড়গ্রাম: মঙ্গলবার ঝাড়গ্রাম লোকসভা কেন্দ্রের বাম প্রার্থী সোনামনি টুডুর সমর্থনে ঝাড়গ্রাম শহরে …