Home / Breaking News / কাপড় শুকনো করতে গিয়ে বৃদ্ধার মৃত্যু !

কাপড় শুকনো করতে গিয়ে বৃদ্ধার মৃত্যু !

ঝাড়গ্রাম মর্গে পরিবারের সদস্যরা

জামবনি: বাড়ির উঠোনে কাপড় শুকনো করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যু হল এক বৃদ্ধার । ঘটনাটি জামবনি থানার অন্তর্গত চিচিড়া এলাকার খামারপাড়া গ্রামের ঘটনা । মৃত বৃদ্ধার নাম সন্ধ্যা রানা, বয়স ৬৪ বছর । পরিবার সূত্রে জানা গিয়েছে, রবিবার সকালে বাড়ির কাপড় কাচার পর তা শুকনো করতে দেওয়ার জন্য বাড়ির উঠোনে থাকা লোহার তারের ওপর দিয়েছিলেন ।

সেই সময় লোহার তারে বিদ্যুৎপৃষ্ট হয়ে যান বৃদ্ধা । বৃদ্ধা বিদ্যুৎপৃষ্ট হতেই তাকে বাঁচানোর জন্য ছুটে আসে তার দেওর ও নাতনি । তারাও ঘটনায় জখম হয় । নাতনির অবস্থা ভালো থাকায় তাকে বাড়িতে রেখে তড়িঘড়ি বৃদ্ধা ও তার দেওরকে নিয়ে যাওয়া হয় গোপীবল্লভপুর সুপার স্পেশালিটি হাসপাতালে । চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় বৃদ্ধার এবং বৃদ্ধার দেওর সুস্থ হলে আজ সোমবার তাকে হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয় ।

পরিবার সূত্রে দাবি করা হয়, এডবেস্টারের বাড়ির ছাঁচা দিয়ে কারেন্টের তার নিয়ে যাওয়া হয়েছে রান্নাঘর । ইঁদুর কারেন্টের তার কেটে দেওয়ার কারণে কাপড় শুকনোর লোহার তারটির সঙ্গে কারেন্টের তারের যোগ হয়ে গিয়েছিল । যার ফলেই এই ঘটনা ঘটেছে বলে দাবি করা হয় পরিবারের পক্ষ থেকে । বৃদ্ধার বড় ছেলে সুখেন্দু রানা বলেন,”ভেজা কাপড় শুকানো করতে গিয়ে লোহার তারে বিদ্যুৎপৃষ্ট হয়ে মায়ের মৃত্যু হয় । ঘটনায় আমার কাকু ও আমার মেয়ে আহত হয়েছিল এখন তারা দু’জনেই ভালো রয়েছে”। সোমবার দুপুরে ঝাড়গ্রাম জেলা পুলিশ মর্গে দেহ ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দেওয়া হয় ।

এক ঝলকে

যত পুলিশি অত্যাচার,মিথ্যা মামলা হবে,ভোটের দিন জঙ্গলমহলের মানুষ সুদে আসলে তুলবে : শুভেন্দু

অরূপ কুমার মাজী, জেএনএফ, ঝাড়গ্রাম : গত ২৬ শে এপ্রিল দলের প্রার্থীর সমর্থনে ঝাড়গ্রামের একটি …