Home / Breaking News / অভিষেকের বাঁকুড়া সফরের আগেই তৃনমূল ছেড়ে কংগ্রেসে যোগ,কর্নাটকে পরাজয়ের পর বিজেপি ছেড়েও কংগ্রেসে যোগ

অভিষেকের বাঁকুড়া সফরের আগেই তৃনমূল ছেড়ে কংগ্রেসে যোগ,কর্নাটকে পরাজয়ের পর বিজেপি ছেড়েও কংগ্রেসে যোগ

বাঁকুড়া : আগামী ১৮ মে অভিষেক বন্দ্যোপাধ্যায় নবজোয়ার কর্মসূচী নিয়ে বাঁকুড়া জেলা সফরে যাচ্ছেন। তার ঠিক আগেই বাঁকুড়ার ছাতনা ব্লকের তেঘরি গ্রাম পঞ্চায়েত এলাকায় তৃনমূল ছেড়ে কংগ্রেসে যোগ দিলেন বেশ কয়েকটি পরিবার। কর্নাটকে বিজেপির শোচনীয় হারের পর ওই একই এলাকার বেশ কিছু বিজেপি কর্মীও কংগ্রেসে যোগ দিলেন। কংগ্রেসের দাবী গ্রাম পঞ্চায়েত নির্বাচনের আগে সবমিলিয়ে প্রায় পঞ্চাশটি পরিবার তাঁদের দলে যোগ দেওয়ায় এলাকায় তাঁদের শক্তিবৃদ্ধি ঘটল। এই যোগদানকে নাটক বলে কটাক্ষ করেছে তৃনমূল। গুরুত্ব দিতে নারাজ বিজেপিও।

সাম্প্রতিক অতীতে বাঁকুড়ার সারেঙ্গা ও রাইপুরে বেশ কিছু তৃনমূল কর্মী তৃনমূলের পতাকা ছেড়ে কংগ্রেসে যোগ দেন। সেই একই ঘটনা এবার দেখা গেল বাঁকুড়ার ছাতনা ব্লকের তেঘরি গ্রাম পঞ্চায়েত এলাকায়। শনিবার রাতে ছাতনা ব্লকের ভগবানপুর মোড়ে কংগ্রেসের একটি যোগদান কর্মসূচীতে স্থানীয় পাত্রচিতরা, কেলাইবাইদ ও ঘোলকুড়া এলাকার বেশ কিছু তৃনমূল ও বিজেপি কর্মী কংগ্রেসের দলীয় পতাকা কাঁধে তুলে নেন। তাঁদের হাতে দলের পতাকা তুলে দেন কংগ্রেসের বাঁকুড়া জেলার কার্যকরী সভাপতি বিশ্বরূপ পাল ও অভিষেক বিশ্বাস। কংগ্রেস নেতৃত্বের দাবী তৃনমূলের দুর্নীতি, স্বজনপোষণ ও বিজেপির জাতপাতের রাজনীতিতে বীতশ্রদ্ধ হয়ে এলাকার প্রায় পঞ্চাশটি পরিবার তাঁদের দলে যোগ দিয়েছেন। দল বদল করা কর্মীরাও তৃনমূল ও বিজেপির বিরুদ্ধে একই অভিযোগ এনেছেন। তৃনমূল নেতৃত্বের দাবী বাঁকুড়া জেলায় কংগ্রেসের কোনো অস্তিত্ব নেই। দল বদলের নামে নাটক করছে কংগ্রেস। বিজেপি এই দলবদলের বিষয়টিকে গুরুত্বই দিতে নারাজ।

এক ঝলকে

যত পুলিশি অত্যাচার,মিথ্যা মামলা হবে,ভোটের দিন জঙ্গলমহলের মানুষ সুদে আসলে তুলবে : শুভেন্দু

অরূপ কুমার মাজী, জেএনএফ, ঝাড়গ্রাম : গত ২৬ শে এপ্রিল দলের প্রার্থীর সমর্থনে ঝাড়গ্রামের একটি …