Home / Breaking News / কর্ণাটক নির্বাচনে জয়ের আনন্দে জাতীয় কংগ্রেসের মিষ্টি মুখ বাঁকুড়ায়

কর্ণাটক নির্বাচনে জয়ের আনন্দে জাতীয় কংগ্রেসের মিষ্টি মুখ বাঁকুড়ায়

বাঁকুড়া : কর্ণাটকে বিধানসভা নির্বাচনে সংখ্যাগরিষ্ঠা নিয়ে জাতীয় কংগ্রেস জয়লাভ করায় বাঁকুড়া জেলা কংগ্রেসের পক্ষ থেকে ভারতবর্ষের প্রাক্তন প্রধানমন্ত্রী রাজীব গান্ধীর প্রতীকৃতিতে মাল্যদান করে পথ চলতি মানুষদের মিষ্টিমুখ করানো হয়।

বক্তব্য রাখতে গিয়ে বাঁকুড়া জেলা কংগ্রেসের কার্যকারী সভাপতি অরুপ ব্যনার্জী বলেন,সারা ভারতবর্ষে ধর্মনিরপেক্ষতা সাম্প্রদায়িক সম্প্রীতি বাজায় রেখে জিহাদ দিয়ে রাজনীতিকে দূরে রেখে রাহুল গান্ধী সোনিয়া গান্ধী এবং প্রিয়াঙ্কা গান্ধী নেতৃত্বে যে নির্বাচন কর্ণাটকে হলো ভারতবর্ষের সহ সারা বিশ্ব দেখলো আজও কংগ্রেসের কোন বিকল্প নেই। কংগ্রেসের সাথে তুলনা করার মত কোন দল নেই। কংগ্রেস ই একমাত্র ভারতবর্ষের বিকল্প। তাই কর্নাটকে যে বিধানসভা নির্বাচন হলো সেখানে চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল। কংগ্রেসি পারে দেশকে শাসন করতে , কংগ্রেসই পারে দেশকে রক্ষা করতে। তাড়ি ঝড় কর্ণাটক থেকে উঠলো। কর্নাটকে ধুলিস্যাৎ হয়ে গেছে বিরোধীদল তাই আজকে বাঁকুড়া জেলা কংগ্রেসের পক্ষ থেকে পথ চলতি মানুষকে মিষ্টিমুখ করানো হয়।

পরে তিনি মুখোমুখি হয়ে তিনি জানান, কর্নাটকে যেভাবে মানুষের সমর্থন পেয়ে ক্ষমতায় এসেছে আজকে সেটা হচ্ছে একটা দৃষ্টান্ত। কর্নাটকের জয় আগামী ২০২৪ এর লোকসভা নির্বাচনে বিজেপি আর ক্ষমতায় থাকতে পারবে না এই বার্তায় দিচ্ছে কর্ণাটক।

এক ঝলকে

যত পুলিশি অত্যাচার,মিথ্যা মামলা হবে,ভোটের দিন জঙ্গলমহলের মানুষ সুদে আসলে তুলবে : শুভেন্দু

অরূপ কুমার মাজী, জেএনএফ, ঝাড়গ্রাম : গত ২৬ শে এপ্রিল দলের প্রার্থীর সমর্থনে ঝাড়গ্রামের একটি …