Home / Breaking News / গোপীবল্লভপুরে এনআরসি বিরোধী ও নিত্য দ্রব্য মূল্য জিনিসের চড়া দামের প্রতিবাদে তৃণমূলের মিছিলে মানুষের ঢল

গোপীবল্লভপুরে এনআরসি বিরোধী ও নিত্য দ্রব্য মূল্য জিনিসের চড়া দামের প্রতিবাদে তৃণমূলের মিছিলে মানুষের ঢল

ঝাড়গ্রাম নিউজ ফ্ল্যাশ ডেস্ক : মঙ্গলবার বিকেলে গোপীবল্লভপুরে এনআরসি বিরোধী ও নিত্য দ্রব্য মূল্য জিনিসের চড়া দামের প্রতিবাদে তৃণমূলের মিছিলে মানুষের ঢল নামল। পঞ্চায়েত নির্বাচনের পর এই প্রথম গোপীবল্লভপুরে এতবড় মিছিল করল তৃণমূল। মিছিলে মানুষের স্বতঃস্ফূর্ত যোগদান চিন্তার ভাঁজ ফেলেছে বিজেপির। কারণ প্রতিদিন যেভাবে মানুষের হেঁসেলের জিনিসপত্রের দাম বাড়তে শুরু করেছে তাতে চোখে জল এসেছিল। আর তাতে যেন দোসর হয়েছে পেঁয়াজ! তাই সব মিলিয়ে বিজেপির বিরুদ্ধে সাধারণ মানুষকে পথে নামাতে পেরে খুশি তৃণমূলের নেতারা।

মিছিলের নেতৃত্বে ছিলেন স্থানীয় বিধায়ক দুলাল মুর্মু, জেলা পরিষদের কর্মাধক্ষ্য উজ্জ্বল দত্ত, ব্লক সভাপতি শঙ্করপ্রসাদ হাঁসদা, টিএমসিপির জেলা সভাপতি সত্যরঞ্জন বারিক, কোর কমিটির সদ্স্য অমল কর, গোপীবল্লভপুর ২ ব্লকের সভাপতি টিঙ্কু পাল প্রমুখ। কলেজ মোড় থেকে মিছিল শুরু হয়ে বাজার এলাকা পরিক্রমা করে এক পথসভার মধ্য দিয়ে মিছিল শেষ হয়। সভায় তৃণমূল নেতৃত্বরা বিজেপির বিরুদ্ধে কড়া তোপ দাগে।

এক ঝলকে

যত পুলিশি অত্যাচার,মিথ্যা মামলা হবে,ভোটের দিন জঙ্গলমহলের মানুষ সুদে আসলে তুলবে : শুভেন্দু

অরূপ কুমার মাজী, জেএনএফ, ঝাড়গ্রাম : গত ২৬ শে এপ্রিল দলের প্রার্থীর সমর্থনে ঝাড়গ্রামের একটি …

Leave a Reply