Home / Breaking News / বিনা প্ররোচনায় সীমান্তে ফের আবাধে গুলি চালাল পাকিস্তান

বিনা প্ররোচনায় সীমান্তে ফের আবাধে গুলি চালাল পাকিস্তান

বঙ্গনিউজ ডেস্ক
একদিকে যখন উপত্যকায় জঙ্গি নিধন যজ্ঞ অপারেশন অল আউটে জোরদার ভাবে চালিয়ে যাচ্ছে ভারতীয় সেনা, ঠিক তেমনই সমানভাবে পাল্লা দিয়ে সীমান্তে চলছে পাকিস্তানী হামলা। চেনা ছকে বৃহস্পতিবার ফের উপত্যকায় বিনা প্ররোচনায় গুলি চালাল পাক সেনা। এদিন ঘটনাটি ঘটেছে জম্মু কাশ্মীরের পুঞ্চ জেলায়। যদিও, সেই ঘটনায় হতাহতের কোনও খবর নেই।
সেনা সূত্রের খবর, এদিন ভোর ৪.৩০ নাগাদ বিনা প্ররোচনায় গুলি চালাতে শুরু করে পাক সেনা। খারি কারমারায় ভারতীয় সেনার ক্যম্প লক্ষ্য করে চলতে থাকে গুলি ও মর্টার বৃষ্টি। যদিও পাল্টা জবাব দিতে দেরি করেনি ভারতীয় সেনাও। দুই পক্ষের গুলির লড়াই চলে টানা ২ ঘন্টা। সেনা সূত্রের খবর, এই ঘটনায় কোনও হতাহতের ঘটনা ঘটেনি। তবে এলাকার নিরাপত্তা আরও বাড়ানো হয়েছে। কারণ, বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায় সেনা গোলাগুলির যুদ্ধে ব্যস্ত রেখে অন্য পথে চুপিসাড়ে জঙ্গি অনুপ্রবেশ ঘটায় পাকিস্তানী সেনা। সেই ঘটনা যাতে না ঘটাতে পারে পাকিস্তান তার জন্য বিএসএফের কড়া নিরাপত্তা জারি রয়েছে সীমান্তে।
উল্লেখ্য, নতুন বছর শুরুর পর এই নিয়ে টানা ৫ বার সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘন করল ভারতীয় সেনা। গত বছরও একইভাবে একাধিকবার সীমান্তকে অশান্ত করে তুলেছিল পাকিস্তান। ঘটনার জেরে শহীদ হয়েছিলেন বহু সেনা। নতুন বছরেও নিজেদের চেনা রূপ আরও হিংস্রভাবে তুলে ধরার চেষ্টায় কোনও ত্রুটি রাখছে না পাকিস্তান।

এক ঝলকে

যত পুলিশি অত্যাচার,মিথ্যা মামলা হবে,ভোটের দিন জঙ্গলমহলের মানুষ সুদে আসলে তুলবে : শুভেন্দু

অরূপ কুমার মাজী, জেএনএফ, ঝাড়গ্রাম : গত ২৬ শে এপ্রিল দলের প্রার্থীর সমর্থনে ঝাড়গ্রামের একটি …

Leave a Reply