Home / Breaking News / রবিবার প্রচারে ঝাপাল ঝাড়গ্রাম জেলা তৃণমূল এসটি সেলের নেতা কর্মীরা।

রবিবার প্রচারে ঝাপাল ঝাড়গ্রাম জেলা তৃণমূল এসটি সেলের নেতা কর্মীরা।

বুদ্ধদেব বেরা,জেএনএফ,ঝাড়গ্রাম:

রবিবার প্রচারে ঝাপাল ঝাড়গ্রাম জেলা তৃণমূল এসটি সেলের নেতা কর্মীরা।
এদিন তাঁদের উদ্যোগেই হল সুবিশাল পদযাত্রা ও কর্মী সম্মেলন। এই পদযাত্রায় শতাধিক মানুষ ছাড়াও উপস্থিত ছিলেন ঝাড়গ্রাম লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী কালীপদ সরেন, জেলা পরিষদের সভাধিপতি চিন্ময়ী মারাণ্ডী, জেলা তৃণমূলের সভাপতি দুলাল মুর্মু, জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক অজিত মাহাত, জেলা তৃণমূলের এসটি সেলের সভাপতি অর্জুন হাঁসদা। মূলত এসটি সেলের দাবি, কেন্দ্রীয় বঞ্চনা দূর করতে হবে। একইসঙ্গে গ্রাম বাংলার মানুষের ন্যায্য পাওনা না দিলে লাগাতার আন্দোলনে নামবে সাধারণ মানুষ। এদিন পদযাত্রার পর কর্মীসভায় যোগ দেন নেতারা। সেখানে একসাথে পথ চলার বার্তা দেওয়া হয়।
এদিন এসটি সেলের সভাপতি দাপুটে নেতা অর্জুন বাবু বলেন, কয়েক বছর ধরে দেখছি বিজেপি শুধু প্রতিশ্রুতি দেয়। কাজের কাজ কিছুই করেনা। বিজেপি সাংসদ প্রতিশ্রুতি অনুসারে কিছুই কাজ করতে পারেনি। সাধারণ মানুষের কাছে সেই বার্তা তুলে ধরতে পদযাত্রা করা হয়। তিনি আরও বলেন, পদযাত্রায় ব্যাপক সাড়া পাওয়া গিয়েছে। মানুষ উন্নয়নের পক্ষে থাকবে।
জানা গিয়েছে, ২০১৬ সালের পর থেকে বিজেপির সংগঠন বাড়তে শুরু করে জেলায়। এরপর ২০১৮ ও ২০১৯ এর পঞ্চায়েত ও লোকসভা নির্বাচনে বিজেপি ভালো ফল করে। কারণ হিসেবে তৃণমূলের সাংগঠনিক দুর্বলতার দিক উঠে আসে। তবে বিভিন্ন প্রকল্পের উন্নয়নকে সামনে রেখে পরবর্তী প্রতিটি নির্বাচনে তৃণমূল বাজিমাত করে। তবে এবার বিজেপির কাছে কঠিন লড়াই। কারণ বুথ স্তরে বিজেপির সাংগঠনিক দুর্বলতা প্রকাশ্যে আসতে শুরু করে।
এক তৃণমূল নেতা বলেন, একেবারে বুথ স্তরে প্রচার করা হচ্ছে। জেলায় ১০০০ এর বেশি কর্মী সম্মেলন হবে। তৃণমূলের সমস্ত সংগঠন মাঠে নেমে পড়েছে। জেলায় এসটি সেল সাংগঠনিক শক্তি বৃদ্ধিতে নানা কাজ করেছে।
জেলা বিজেপির সহ সভাপতি দেবাশীষ কুন্ডু বলেন, তৃণমূল শুধু দুর্নীতিতে ব্যস্ত। কোনও কাজ করেনি। তার ফল এবারের লোকসভা ভোটে পাবে তৃণমূল।

এক ঝলকে

ঝাড়গ্রামে ভুয়ো চাকরি প্রার্থীর লিস্ট প্রকাশ করার হুঁশিয়ারি দিলেন শুভেন্দু অধিকারী

বুদ্ধদেব বেরা,জেএনএফঝাড়গ্রাম: ঝাড়গ্রামে ভুয়ো চাকরি প্রার্থীর লিস্ট প্রকাশ করার হুঁশিয়ারি দিলেন শুভেন্দু অধিকারী। “আমি ঝাড়গ্রামের …