Home / বিশ্ব / প্রেসিডেন্ট নির্বাচনে দেখা যাবে বাইডেন ও ট্রাম্পের দ্বৈরথ

প্রেসিডেন্ট নির্বাচনে দেখা যাবে বাইডেন ও ট্রাম্পের দ্বৈরথ

ঝাড়গ্রাম নিউজ ফ্ল্যাশ ডেক্স :- চলতি বছরের নভেম্বরে অনুষ্ঠিত হবে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচন। চার বছর আগের মতো এবারের নির্বাচনেও দেখা মিলবে বাইডেন ও ট্রাম্পের দ্বৈরথ। আর এর মধ্যেই সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ‘মানসিক অসুস্থতা’ নিয়ে রসিকতা করেছেন বর্তমান মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন।

গ্রিডআয়রন ক্লাবে আয়োজিত বার্ষিক গণমাধ্যম নৈশভোজে বাইডেন বলেন, এক প্রার্থী বয়স্ক এবং তার প্রেসিডেন্ট হওয়ার মতো মানসিক সুস্থতা নেই। অপর প্রার্থী হলাম আমি।

যুক্তরাষ্ট্রের গণমাধ্যম ও রাজনৈতিক অঙ্গনের শীর্ষ ব্যক্তিত্বদের জন্য আয়োজিত এই বার্ষিক ‘সাদা টাই’ নৈশভোজে ক্ষমতাসীন প্রেসিডেন্ট হিসেবে প্রথম বারের মতো বক্তব্য রাখেন জো বাইডেন।

২০১৮ সালে একই অনুষ্ঠানে বক্তব্য রেখেছিলেন ট্রাম্প। পরবর্তী প্রেসিডেন্ট নির্বাচনে জনমত জরিপে পিছিয়ে বাইডেন। বেশির ভাগ মানুষ তার বয়স নিয়ে উদ্বেগ প্রকাশ করছেন। নৈশভোজে অংশ নেয়া ৬৫০ অতিথির সামনে এভাবেই নিজের পুরোনো প্রতিদ্বন্দ্বীকে নিয়ে নতুন করে কৌতুকে মাতেন বাইডেন। সেখানে অতিথিদের মধ্যে অ্যামাজনের প্রতিষ্ঠাতা এবং ওয়াশিংটন পোস্টের মালিক জেফ বেজস এবং টিকটকের সিইও শাও জি চিউ উপস্থিত ছিলেন।

এক ঝলকে

আড়িপাতা বিতর্কে বোসের অ্যাকশন, রাজভবন-রাজ্যপালের নিরাপত্তার দায়িত্বে কেন্দ্রীয় পুলিস!

ঝাড়গ্রাম নিউজ ফ্ল্যাশ:- রাজ্য রাজনীতিতে নবান্ন-রাজভবন সংঘাত এক চেনা অধ্যায়৷ একাধিক ইস্যুতে বারবার সংঘাতে জড়িয়েছে …