Home / Breaking News / দোড় গোড়াই  লোকসভা নির্বাচন , লড়াই হবে কীভাবে? ব্লকস্তর থেকে সাংসদ, আজ মেগা বৈঠকে অভিষেক:

দোড় গোড়াই  লোকসভা নির্বাচন , লড়াই হবে কীভাবে? ব্লকস্তর থেকে সাংসদ, আজ মেগা বৈঠকে অভিষেক:

কড়া নাড়ছে লোকসভা ভোট তৎপর তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। দলের সব সাংসদ, বিধায়ক, জেলা এবং ব্লক সভাপতির সঙ্গে বৈঠকে বসতে চলেছেন তিনি। দুপুরে ভার্চুয়াল মাধ্যমে ওই বৈঠকটি হবে। সূত্র মারফত জানা যাচ্ছে, আসন্ন লোকসভা ভোট নিয়ে এই বৈঠকে আলোচনা হবে।
তৃণমূল সূত্রের খবর, দুপুর ৩টেয় বৈঠকটি শুরু হবে। বৈঠকের আগেই সাংসদ, বিধায়ক, জেলা সভাপতি ও ব্লক সভাপতিদের মোবাইলে বৈঠকের লিঙ্ক পাঠিয়ে দেওয়া হবে। সেই লিঙ্কে ক্লিক করে বৈঠকে যোগ দিতে হবে। বাজেট অবিবেশনের জন্য দিল্লিতে ছিলেন অভিষেক। সেখান থেকে ফিরেই তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কালীঘাটের বাড়িতে দেখা করেন। সূত্রের খবর, তৃণমূলনেত্রীর সঙ্গে পৌনে দু’ঘণ্টা বৈঠক হয়েছে অভিষেকের। দু’জনের অনেক বিষয় নিয়ে কথা হয়েছে বলে সূত্রের খবর। সূত্রের খবর, রাজ্যসভা ভোটের প্রার্থী নিয়ে দু’জনের কথা হয়েছে। তৃণমূল সূত্রে খবর, মমতার সঙ্গে দেখা করার পরেই তৎপর হয়ে উঠেছেন অভিষেক।
সূত্রের খবর অনুযায়ী, আগামী লোকসভা নির্বাচনে টিকিট পাবেন না কয়েকজন বর্তমান সাংসদ। প্রার্থী হিসাবে নতুন মুখ নিয়ে আসা হবে।

এক ঝলকে

ঝাড়গ্রামে ভুয়ো চাকরি প্রার্থীর লিস্ট প্রকাশ করার হুঁশিয়ারি দিলেন শুভেন্দু অধিকারী

বুদ্ধদেব বেরা,জেএনএফঝাড়গ্রাম: ঝাড়গ্রামে ভুয়ো চাকরি প্রার্থীর লিস্ট প্রকাশ করার হুঁশিয়ারি দিলেন শুভেন্দু অধিকারী। “আমি ঝাড়গ্রামের …