Home / Breaking News / বিনপুর বাজার এলাকা থেকে বিএলআরও অফিস স্থানান্তর না করার দাবি জানিয়ে ডেপুটেশন দিল গ্রামবাসীরা

বিনপুর বাজার এলাকা থেকে বিএলআরও অফিস স্থানান্তর না করার দাবি জানিয়ে ডেপুটেশন দিল গ্রামবাসীরা

ঝাড়গ্রাম নিউজ ফ্ল্যাশ ডেস্ক : বিনপুর বাজার এলাকা থেকে বিএলআরও অফিস স্থানান্তর না করার দাবি জানিয়ে ডেপুটেশন দিল গ্রামবাসীরা।
বিএলআরও অফিস যাতে স্থানান্তর না করা হয় তার প্রতিবাদে বিনপুর বাজার সংলগ্ন পাঁচটি গ্রাম পঞ্চায়েতের সাধারণ মানুষজন শুক্রবার বিনপুর বাজারে মিছিল করে স্মারকলিপি জমা দেন বিনপুর ১ নম্বর ব্লকের বিএলআরও এর কাছে।
বিনপুর ১ নম্বর ব্লকের ব্লক অফিসটি লালগড়ে। এছাড়াও ব্লক প্রশাসনের যাবতীয় অফিস রয়েছে লালগড়ে । বিনপুর এর স্থায়ী বাসিন্দাদের দাবি,’ বিনপুর এলাকায় সরকারি গ্রামীণ হাসপাতাল ছাড়া আর কিছুই নেই। বিএলআরও লালগড়ে স্থানান্তর হলে বিনপুর বাজারের অর্থনৈতিক ব্যবস্থা ভেঙে পড়বে এবং বহু দূর দূরান্তের গ্রামের মানুষ সমস্যায় পড়বে। বিনপুর থেকে লালগড়ের দূরত্ব প্রায় ১৮ কিলোমিটার। ওই দিকে যাতায়াতের খুবই সমস্যা রয়েছে বিডিও অফিসে কোন কাজ নিয়ে গেলে সারাদিন কেটে যায়। আমরা বিশ্বস্ত সূত্রে জানতে পেরেছি লালাগড়ে বিএলআরও অফিস স্থানান্তর হয়ে যাবে খুব শীঘ্রই। তার জন্য লালাগড়ে নতুন ভবনও তৈরি হয়ে গিয়েছে। আমাদের দাবি বিএলআরও অফিসের জন্মলগ্ন থেকেই বিনপুরে রয়েছে একটি ভাড়া বাড়িতে । গ্রামবাসীদের পক্ষ থেকে বিনপুর বাজার এলাকার জুনিয়ার গার্লস হাই স্কুলের পাশে জমি দেওয়ার জন্য আবেদনও জানানো হয়েছে।’ বিএলআরও মনোজ পাল বলেন,’উনাদের দাবি আমি বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নজরে নিয়ে আসব।’

এক ঝলকে

যত পুলিশি অত্যাচার,মিথ্যা মামলা হবে,ভোটের দিন জঙ্গলমহলের মানুষ সুদে আসলে তুলবে : শুভেন্দু

অরূপ কুমার মাজী, জেএনএফ, ঝাড়গ্রাম : গত ২৬ শে এপ্রিল দলের প্রার্থীর সমর্থনে ঝাড়গ্রামের একটি …

Leave a Reply